জেলা ছাত্রলীগের উদ্যেগে রায়পুরে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে কোচিং সেন্টার চালু
প্রথম পাতা » আমাদের রায়পুর » জেলা ছাত্রলীগের উদ্যেগে রায়পুরে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য বিনামূল্যে কোচিং সেন্টার চালু


রবিবার ● ১ জুলাই ২০১৮

---আতোয়ার রহমান মনির : লক্ষ্মীপুরের রায়পুরে গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য বিনা খরচে কোচিং সেন্টার চালু করা হয়েছে। শিক্ষার জন্য টাকা না,টাকা ছাড়াও শিক্ষা হয়,শ্লোগানে জেলা ছাত্রলীগ উদ্যোগে মেঘনা নদী তীরবর্তী ছাত্রীদের জন্য বিনামূল্যে কোচিং সেন্টার উদ্বোধন করা হয়।
রোববার বিকালে রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের দক্ষিণ চরকাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফ্রি কোচিং সেন্টারের শুভ উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরীফ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান। উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অভিবাবক, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকা সমাজসেবসহ আরো অনেকে।---
এ সময় বক্তব্য রাখেন,ছাত্রলীগ নেতা আবদুল খালেক,সাইফুল ইসলাম শামীম,কাজী মামুনুর রশীদ বাবলু,খাঁন আল মামুন,রায়পুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ,সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি,রায়পুর পৌর ছাত্রলীগ আহ্বায়ক মাহবুবুর রহমান রিজভী,যুগ্ম আহবায়ক তারেকুর রহমান ফরহাদ,তানভীর আহমেদ পাটোয়ারী,জালাল আহমেদ,রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল প্রমুখ।
পরে জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরিফ ছাত্র-ছাত্রীদের হাতে বডখাতা, কলম এবং একটি করে চকলেট বিতরণ করে।
ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন শরিফ বলেন,জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এ ছাত্রলীগের সৈনিক হয়ে জননেত্রী শেখ হাসিনার শিক্ষা সমৃদ্ধ বাংলাদেশ গড়ার সৈনিক হয়ে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে গরিব মেধাবী ছাত্র ছাত্রী বিনামূল্যে কোচিং সেন্টারের এর উদ্যোগ। এখন থেকে ছাত্রলীগ উদ্যোগে ঝড়েপড়া প্রথম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত গরিব মেধাবী, ছাত্র-ছাত্রীদের জন্য বিনা খরচে কোচিং সেন্টারের লেখা-পড়া করানো হবে। জেলা ছাত্রলীগের উদ্যোগে রোববার বিকালে রায়পুর উপজেলার চর চরবছর ইউনিয়নের চর কাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু করা হয়েছে এর যাত্রা শুরু হয়। পর্যায়ক্রমে জেলার রামগতি,কমলনগরসহ সদর উপজেলার শাকচরেও গরিব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য বিনা খরচে কোচিং সেন্টার চালু করা হবে।

বাংলাদেশ সময়: ২২:০৫:৪৫ ● ৩৪৭ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...