লক্ষ্মীপুর জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারীদের কর্ম বিরতি
প্রথম পাতা » প্রধান সংবাদ » লক্ষ্মীপুর জেলা পরিষদ কর্মকর্তা কর্মচারীদের কর্ম বিরতি


মঙ্গলবার ● ৫ জুন ২০১৮

---লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নানা অনিয়ম-দূর্ণীতির প্রতিবাদ করায় জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুবের বিরুদ্ধে ফুসে উঠেছে জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা। প্রতিবাদে কর্মবিরতি দিয়ে পরিষেদর প্রতিটি কক্ষে তালা লাগিয়ে সকল ধরণের কার্যক্রম বন্ধ করে দেয় তারা। পরে সদস্য মাহবুবুল হক মাহবুবের হাত থেকে পরিত্রান পেতে ও তার বিচার চেয়ে পরিষদের সামনে মানববন্ধন করে কর্মচারীবৃন্দ।
জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা অভিযোগ করে জানান,জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব বিভিন্ন সময় পরিষদের অফিস সহায়কসহ কর্মকর্তা কর্মচারীদের সাথে গালমন্দসহ অশোভনীয় আচরণ করে । বিগত সময়ে পরিষদের বার্তা বাহক মাহতাব উদ্দিন হৃদয়কে মারধর করে, নৈশ প্রহরী হাবিব উল্যাহকে বিভিন্ন প্রকার গালমন্দ করেছে, ভি আই পি রুম না দেয়ায় অফিস সহায়ক আলাউদ্দিনকে একইভাবে গালমন্দ, সহকারী প্রকৌশলী আব্দুল্যাহ আল মামুনের সাথে অশোভনীয় আচরণসহ গালমন্দ, সার্ভেয়ার মিজানুর রহমানের রুমে তালা লাগিয়ে বের করে দিয়ে গালমন্দসহ গায়ের দিকে তেড়ে আসা এবং সর্বশেষ গত ৪ জুন সোমবার মোবাইল ফোন রিসিভ না করায় ভারপ্রাপ্ত গোপনীয় সহকারী রুহুল কুদ্দুসকে গালমন্দ ও নাজেহাল করার ঘটনায় তারা মঙ্গলবার সকালে কর্মবিরতি দেয় এবং প্রতিবাদে মানববন্ধন করেন।
এদিকে জেলা পরিষদের সদস্য মাহবুবুল হক মাহবুব জানান,তিনি কিছু জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারী মসজিদ-মাদ্রসার প্রকল্প প্রকৌশলীর নামে প্রতি লাখে ২০হাজার টাকা করে কমিশন আাদায় করে, এছাড়া কর্মকর্তা-কর্মচারী সেজে জেলা পরিষদের ডাক বাংলো অবৈধ ভাবে দখল করেছে তারা। দূর-দূরান্ত থেকে আসা অতিথিরা কক্ষ না পেয়ে ফিরে যেতে হয়। ব্যক্তিগত ভাবে কোন রেশারেশি নেই। এসব অনিয়ম-দূর্ণীতির প্রতিবাদ করায় তারা ষড়যন্ত্র করছে বলে জানান তিনি।
পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে উল্লেখ করে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু দাউদ মো. গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন বিষয়টি তিনি দেখছেন। তদন্ত করে বিষয়টি জানানো হবে।
জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান জানান,তিনি ঢাকায় এ অবস্থান করছেন। তিনি বিষয়টি শুনেছেন এবং উভয়কে বলেভেছন তিনি এসে ভুলবুঝাবুঝির সমাধান করবেন। তার কথা ছাড়া যদি কেউ ফের কর্মবিরতিতে অংশ নেয় তা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯:৩৮:৪৩ ● ২০৩ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...