লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » ফটো গ্যালারি » লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন


সোমবার ● ৪ জুন ২০১৮

---নিউজ ডেস্ক : লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা এম এ শহীদের হত্যাকারীদের দ্রুত বিচার ট্রাইব্যুনালে শাস্তির আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। একই সঙ্গে শহরের উত্তর তেমুহনীস্থ ট্রাফিক চত্ত্বরে শহীদের নামকরণে স্মৃতিস্তম্ভ স্থাপনের দাবিও করা হয় এ মানববন্ধনে।

আজ সোমবার (৪জুন) জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ শহীদের ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর প্রেসকাব প্রাঙ্গণে সকাল ১০টা থেকে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালণ করা হয়। জেলা স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন আহমদ ভূঁইয়া, সাবেক ছাত্রলীগ নেতা আহসানুল কবির রিপন, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা বেলায়েত হোসেন বেলাল, নজরুল ইসলাম ভুলু, স্বেচ্ছা সেবকলীগের জেলা সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আশ্রাফুল আলম প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৩ সালে শহরের উত্তর তেমুহনীস্থ ইউনিক হোটেল থেকে শহীদের ক্ষত-বিক্ষত ও বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার মামলায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।

বাংলাদেশ সময়: ১৩:১৯:৫৬ ● ২৪৮ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...