লক্ষ্মীপুরে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ : নারী-পুরুষসহ আহত ১০
প্রথম পাতা » ফটো গ্যালারি » লক্ষ্মীপুরে গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষ : নারী-পুরুষসহ আহত ১০


শনিবার ● ১২ মে ২০১৮

---লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার হাজীর পাড়া এলাকায় গাব গাছ কাটা কে কেন্দ্র করে সংঘর্ষে নারী-পুরুষসহ আহত হয়েছেন ১০ জন। শনিবার সকালে সদর উপজেলার হাজীর পাড়া রতনের খিল আনছার আলী পাটোয়ারী বাড়ীতে এ ঘটনা ঘটে। এসময় আবুল কাসেম (৫০),তার স্থী জোৎসা বেগম (৩৫)ও তার সন্তান সাইফুল ইসলাম,কামরুল হাসানকেসহ ১০ জনকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করে সন্ত্রাসীর।স্থানীয়রা আহতদের মধ্যে গুরুত্বর আহত আবুল কাসেম (৫০), জোৎসা বেগম (৩৫), সাইফুল ইসলামকে সদর হাসপাতালে ভর্তি করেছেন। বাকীরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত উল্লেখ করে ওই এলাকার আবু তাহের বাবুলের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় এজাহার দিয়েছেন ক্ষতিগ্রস্থ্যরা।
পুলিশ জানান,এ বিষয়ে ক্ষতিগ্রস্থদের নিকট থেকে একটি অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সদর হাসপাতালে ভর্তিরত আবুল কাসেম (৫০),তিনি তাদের জায়গায় একটি গাবগাছ কাঠছিলেন প্রতিপক্ষ আবু তাহের বাবুল তাকেসহ বাড়ীর নারী-পুরুষসহ সকলকে ভাড়াটিয়া লাঠিয়াল এনে মারধর করেন। এ ঘটনায় তিনি বিচার চেয়ে চন্দ্রগঞ্জ থানায় এজাহার দিয়েছেন। তিনি অপরাধীদের গ্রেফতার ও অন্যায় ভাবে তাকে মারধরের বিচার কামনা করছেন।
চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাফর আহম্মদ জানান, গাছ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক পক্ষের একটি থানায় লিখিত অভিযোগ পেয়েছেন তিনি। বিষয়টি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮:৩৯:৫৪ ● ৬০৭ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...