সন্মাননা পেলেন রায়পুরের সাংবাদিক কাজল কায়েস
প্রথম পাতা » ফটো গ্যালারি » সন্মাননা পেলেন রায়পুরের সাংবাদিক কাজল কায়েস


মঙ্গলবার ● ১ মে ২০১৮

---নিউজ ডেস্ক : অনুসন্ধানী সাংবাদিকতা ও সেরা প্রতিবেদনের জন্য কালের কন্ঠ লক্ষ্মীপুর প্রতিনিধি কাজল কায়েসসহ ১০ সাংবাদিককে সম্মাননা দেওয়া হয়েছে। রোববার (২৯ এপ্রিল) লক্ষ্মীপুর প্রেস ক্লাবের উদ্যোগে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানে এ সম্মাননা দেওয়া হয়। কালের কন্ঠ ছাড়াও কাজল কায়েস চ্যানেল নাইন ও জাগোনিউজের লক্ষ্মীপুর প্রতিনিধি।
সাম্প্রতিককালে কালের কন্ঠে- খোকনের ‘শাসন’ চুপচাপ প্রশাসন, রাতের থানা- সৌন্দর্যে মুগ্ধ সেবায় ক্ষুদ্ধ ও গায়ে ছিল স্যান্ডো গেঞ্জি পকেট পেল কোথায় ? শিরোনামে তথ্যবহুল অনুসন্ধানী প্রতিবেদনগুলো প্রকাশিত হয়। এতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল সাংবাদিক কাজল কায়েসের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেলের সঞ্চালয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) সংসদ সদস্য মোহম্মদ নোমান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল, জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।
প্রসঙ্গত, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সদস্য ও সহযোগী সদস্যদের কাছ থেকে জাতীয় ও স্থানীয় দৈনিক, টেলিভিশন ও অনলাইন গণমাধ্যমে প্রকাশিত জেলার সমস্যা, সম্ভাবনা, অপরাধ, অনিয়ম-দুর্নীতির বিষয়ে তিনটি করে প্রতিবেদন জমা দেওয়ার আহ্বান করা হয়। জমাকৃত প্রতিবেদনের মধ্যে থেকে ১০জন সাংবাদিককে ক্রেস্ট প্রদান করা হয়েছে। এছাড়াও পেশাগত কাজে নির্যাতনের শিকার ৪ জন সংবাদকর্মী ও ৬ জনকে মরনোত্তর সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ৮:৩৬:১৫ ● ৫৫০ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...