রামগঞ্জে শিশু নুসরাত হত্যা ঘটনায় আটক ২
প্রথম পাতা » রামগঞ্জ » রামগঞ্জে শিশু নুসরাত হত্যা ঘটনায় আটক ২


শনিবার ● ৩১ মার্চ ২০১৮

---লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগঞ্জে আট বছরের শিশু নুসরাত জাহানকে ধর্ষনের পর হত্যার ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ । তবে আটককৃত ব্যাক্তিদের নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। এ দিকে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবীতে রামগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে আজো বিক্ষোভ মিছিল ও মানববন্ধনসহ নানান কর্মসুচি পালন করছে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবী সংগঠন।

পুলিশ জানান, শুক্রবার গভীর রাতে অভিযান চালিয়ে হত্যাকান্ডে জড়িত দু’জনকে আটক করা হয়েছে। এদের নাম এ মুহুর্তে বলা হচ্ছেনা তাছাড়া এ হত্যা মামলায় আরো চমক আছে ,তা রোববার তা প্রকাশ করা হবে।

জানাগেছে, ২৬ মার্চ রাতে এ হত্যার ঘটনায় নুসরাতের মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এর পর এক সপ্তাহ পরও পুলিশ হত্যাকারীদের শনাক্ত এমনকি কি কারনে হত্যা কান্ড হলো কারা করেছে তা প্রকাশ করতে না পারায় ক্ষোভ প্রকাশ করছেন,স্বজনসহ সর্বস্তরের মানুষ। এছাড়া নিখোঁজের তিনদিন পর ২৬ মার্চ সকালে আট বছরের শিশু নুসরাত জাহান নিশুর তার নিজ বাড়ি থেকে তিনকিলোমিটার দুরে কাঞ্চনপুরের বক্ষ্রপাড়া এলাকায় ব্রিজের নিচ থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তে প্রতিবেদনে চিকিৎসক জানিয়েছেন নুসরাতকে ধর্সনের পর হত্যা করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করেন।

রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া জানান,নুসরাত হত্যাকান্ডে জড়িত দুজনকে আটক করা হয়েছে। এছাড়া আরো জড়িতদের গ্রেফতারে ও হত্যার রহস্য উৎঘাটনে এ মুহুর্তে আটককৃদের নাম প্রকাশ করা হচ্চে ন। রোববার এ হত্যার মূল রহস্য উদঘাটন করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮:৫৪:৩৭ ● ৫১৪ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...