রামগতিতে ইউএনও’র অপসারণ দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ
প্রথম পাতা » ফটো গ্যালারি » রামগতিতে ইউএনও’র অপসারণ দাবীতে শিক্ষার্থীদের বিক্ষোভ


বুধবার ● ২৮ মার্চ ২০১৮

---রামগতি প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলীর অপসারণ দাবীতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জামিয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিম খানার শিক্ষক- শিক্ষার্থীরা। বুধবার (২৮ মার্চ) দুপুরে ক্যাম্পাস প্রাঙ্গণে এ বিক্ষোভ প্রদর্শন করে তারা।

বিক্ষুব্ধ শিক্ষার্থী ও মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আলী বলেন, জামিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষ্ক নিজাম উদ্দিনের বিরুদ্ধে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাৎ, শিক্ষার্থীদের মারধরসহ নানা অভিযোগে ব্যবস্থাপনা কমিটির স্বিদ্দান্ত অনুযায়ী সম্প্রতি তাকে বরখান্ত করে মাদ্রাসা কর্তৃপক্ষ। পরে ওই শিক্ষক ইউএনও’র হস্তক্ষেপে মাদ্রাসায় পূণর্বহাল হতে চাইলে কর্তৃপক্ষ তাকে গ্রহণ করেননি। এ নিয়ে ইউএনও ক্ষিপ্ত হয়ে প্রতিষ্ঠানের ব্যাংক সংক্রান্ত আর্থিক লেন দেনের হিসাবটি বন্ধ করে দেয়। এতে করে ৩৭ জন শিক্ষকদের বেতন উঠানো বন্ধসহ ১২০০ এতিম শিক্ষার্থীর খাওয়া দাওয়ার টাকা তুলতে পারছেননা কর্তৃপক্ষ। বর্তমানে মজুতকৃত খাবার শেষ হয়ে গেলে বিক্ষুব্ধ হয়ে উঠেন সংশ্লিষ্টরা।

এব্যাপারে জানতে উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী মুঠোফোনে বলেন, মাদ্রাসার দু’পক্ষের সমস্যার কারণে বিষয়টি তদন্তাধীন ছিল, একারণে প্রতিষ্ঠানটির ব্যাংক একাউন্ট এর লেন- দেন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এখন যেহেতু শিক্ষক-শিক্ষার্থীদের সমস্যা সৃষ্টি হচ্ছে একাউন্টটি চালু করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫:৪৬:০২ ● ২২৯ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...