নোয়াখালী বিভাগের দাবিতে সৌদি আরব প্রবাসীরা
প্রথম পাতা » আর্ন্তজাতিক » নোয়াখালী বিভাগের দাবিতে সৌদি আরব প্রবাসীরা


শুক্রবার ● ২ ফেব্রুয়ারী ২০১৮

---অনলাইন ডেস্ক : আর কোন দাবি নাই নোয়াখালী বিভাগ চাই’ শ্লোগান নিয়ে সৌদি আরবে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশনের অভিষেক হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার সৌদি আরবের রাজধানী রিয়াদের হারাস্থ রামাদা হোটেলের বলরুমে এ অভিষেক অনুষ্ঠান হয় ।

এসোসিয়েশনের সভাপতি ড. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টাইকবাল সোবহান চৌধুরী। সভায় স্বাগত বক্তব্যে ড. রেজাউল করিম।অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি মির্জা হেলাল উদ্দিন ফিরোজ, সহসভাপতিজহিরুল হক ভূঁইয়া, এম এ জলিল রাজা, শহীদুল ইসলাম, মির মোশাররফ হোসাইন প্রমুখ।
সভায় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দীন পাটওয়ারী, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার, সহঅর্থ সম্পাদক আলমগির কবির সহ আরো অনেকেই।
অনুষ্ঠানে শুরুতেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ফারুক আহমেদ চাঁন। এসময় তিনি এই এসোসিয়েশনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।
অনুষ্ঠানে অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন, সৌদি আরবস্থ সাংবাদিক ফোরামের সভাপতি আবুল বশির, এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ ফারুক, সাংস্কৃতিক সম্পাদকফখরুল ইসলাম, আরিফুর রহমান, সাইফুল ইসলাম বাদল মাওলানা ওমর ফারুকসহ রিয়াদ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগণ।

সভায় ইকবাল সোবহান চৌধুরী তার বক্তব্যে বলেন, আজকে এখানে ৩ টি জেলার (লক্ষ্মীপুর, ফেনী এবং নোয়াখালী) মানুষকে একত্রিত দেখে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি।আশাকরি এই এসোসিয়েশন দেশ ও জনগণের কল্যাণে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে। এসময় তিনি এই এসোসিয়েশনের পাশে সবসময় থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন ‘আপনাদেরপ্রাণের দাবি নোয়াখালীকে বিভাগ ঘোষণার জন্য ততপরতা অব্যাহত আছে, আশাকরা যায় এই সরকারের আমলেই তা বাস্তবায়িত হবে।’
অনুষ্ঠানে নোয়াখালীর আঞ্চলিক গান পরিবেশন করেন সাংস্কৃতি সম্পাদক ফখরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও মুখপাত্র জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলওয়াত করেন এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্য ওবায়েদুল হক।

বাংলাদেশ সময়: ১৪:০২:৩৯ ● ৩৭৮ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...