অনূর্ধ্ব - ১৯ বিশ্বকাপে খেলবে লক্ষ্মীপুরের ছেলে হাসান মাহমুদ
প্রথম পাতা » খেলাধুলা » অনূর্ধ্ব - ১৯ বিশ্বকাপে খেলবে লক্ষ্মীপুরের ছেলে হাসান মাহমুদ


শনিবার ● ৯ ডিসেম্বর ২০১৭

---লক্ষ্মীপুর প্রতিনিধি : এবার নিউজিল্যান্ডে শুরু হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চুড়ান্ত দলেও জায়গা করে নিলেন লক্ষীপুরের গর্ব হাসান মাহমুদ রাব্বি। এর আগে সে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলেছেন। সেখানে বাংলাদেশ সেমিফাইনালে উন্নীত হয়। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বিপিএলে তিনি অতি সম্প্রতি খুলনা টাইটান্সের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। বিষয় গুলো নিশ্চিত করেছেন তার স্থানীয় ক্লাব ছয় বারের প্রথম বিভাগ ক্রিকেটলীগ চ্যাম্পিয়ন হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের পরিচালক মহসীন কবির ভুঁইয়া। তার স্থানীয় কোচ মনির হোসেন। হাসান মাহমুদ স্কুল ক্রিকেটসহ বয়স ভিত্তিক অনূর্ধ্ব-১৬, অনূর্ধ্ব-১৭ ও অনূর্ধ্ব-১৮ দলে লক্ষ্মীপুরের হয়ে সুনামের সাথে খেলে আসছিল। সে একজন ফাস্ট বোলার, সাথে-সাথে ব্যাট হাতেও রয়েছে পারদর্শী। ইতি মধ্যে লক্ষ্মীপুরের ক্রীড়া জগতের লোকজন হাসান মাহমুদকে লক্ষ্মীপুর এক্সপ্রেস বলে ডাকতে শুরু করেছে। হাসান মাহমুদ (রাব্বি) লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামের ৬নং ওয়ার্ডের মো. ফারুক হোসেনের ছেলে।

তার স্থানীয় ক্লাব হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের পরিচালক মহসীন কবির ভূঁইয়া জানান, হাসান আমাদের গর্ব। এর আগে লক্ষ্মীপুরের কোন ক্রিকেটার বাংলাদেশ দলের বয়স ভিত্তিক কোন খেলার সুযোগ পায়নি। হাসান মাহমুদ রাব্বি-ই প্রথম লক্ষ্মীপুর থেকে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশ দলের হয়ে খেলছেন এবং বর্তমানে নিউজিল্যান্ডে শুরু হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাশে দলে জায়গা পেয়েছে। আমরা তার সফলতা কামনা করি।
হাসান মাহমুদের বাবা মো. ফারুক হোসেন বলেন, তার ছেলের ছোট বেলা থেকে খেলার প্রতি অনেক আগ্রহী। পরিবারের সবাই তাকে খেলার ব্যাপারে অনেক সহযোগিতা করতো। সে ভাল খেলে দেশের সুনাম বয়ে নিয়ে আনতে পারে ও আরো অনেক দূর যেতে পারে সে জন্য আমি তার জন্য লক্ষ্মীপুর তথা দেশবাসীর কাছে দোয়া চাই ।

বাংলাদেশ সময়: ২২:৩৭:৩৮ ● ৮৬৯ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...