হাইমচর সরকারি কলেজে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন
প্রথম পাতা » শিরোনাম » হাইমচর সরকারি কলেজে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন


রবিবার ● ২৬ নভেম্বর ২০১৭

---চাঁদপুর সংবাদদাতা : চাঁদপুরের হাইমচর সরকারি কলেজে আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন ৪তলা নতুন ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (২৫ নভেম্বর) কলেজ গভর্নিং বডির সভাপতি ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

কলেজ মাঠে আয়োজিত সুধী ও অভিভাবক সমাবেশে তিনি বলেন, শিক্ষার মানউন্নয়নে বর্তমান সরকার অঙ্গীকারবদ্ধ। তাই শিক্ষা প্রতিষ্ঠানের ভবনসহ অবকাঠামো উন্নয়নে জোড় দেয়া হয়েছে। সুষ্ঠ সুন্দর পরিবেশ ছাড়া শিক্ষার অধিকতর সফলতা আসতে পারে না। শিক্ষার পরিবেশ যত সুন্দর হবে শিক্ষার্থীরা লেখা পড়ায় তত বেশি মনোযোগী হবে।
কলেজ অধ্যক্ষ মোঃ মানোয়ার হোসেন মোল্লা’র সভাপতিত্বে ও সহকারি অধ্যাপক মোখলেছুর রহমান মুকুলের পরিচালনায় প্রধান অতিথি আরো বলেন, ২০০৮ সালে নির্বাচনের পূর্বে হাইমচর বাসীর দাবি ছিল ৩টি যথাক্রমে নদী ভাঙ্গন প্রতিরোধ, জেলা সদরের সাথে সড়ক যোগাযোগ উন্নত করণ, হাইমচর কলেজ ডিগ্রিতে উন্নতিকরণ। ইনশাআল্লাহ এ ৩টি বৃহৎ দাবি বাস্তবায়নের পাশাপাশি সমগ্র হাইমচরের উন্নয়নে আপনাদের জন্য কাজ করেছি। হাইমচর কলেজ সরকারি হয়েছে। হাইমচর বাসীর জন্য আমি সবসময় কাজ করবো।

ডা. দীপু মনি বলেন, গত প্রায় ৯ বছর বঙ্গবন্ধু কন্য শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের সকল উন্নয়ন সর্বস্তরে পৌছে দিয়েছি। আগামি জাতীয় সংসদ নির্বাচনে আমাকে ৩য় বারের মত নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে হাইমচর বাসীর সেবা করার সুযোগ করে দেয়ার আহ্বান জানান।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী, উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহি কর্মকর্তা অভিষেক দাস, অফিসার ইনচার্জ রনোজিত রায়, জেলা আ’লীগ সাবেক যুগ্ম সম্পাদক এডঃ জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাসুদ আলম মিল্টন, উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান পারভেজ। সমাবেশ পূর্বে কলেজ ক্যাম্পাসে প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে ৪ তলা বিশিষ্ট ভবন ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

বেলা ২টায় হাইমচর উপজেলা আ’লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে উপজেলা অডিটরিয়মে দলীয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি শুভ উদ্ভোধন করেন বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি হূমায়ুন প্রধানীয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোঃ নুর হোসেন পাটওয়ারী। এসময় দলের জেলা উপজেলা পর্যায়ের আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০:৫৩:৩৯ ● ৩২৭ বার পঠিত



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)



আরো পড়ুন...